ভারতে ফার্টিলিটি এর চিকিৎসা কোথায় করা যায়?

জন
০ মিনিটস
জন
প্রশ্নোত্তরCategory: ভারতভারতে ফার্টিলিটি এর চিকিৎসা কোথায় করা যায়?
আমাদের স্বামী স্ত্রীর কোন প্রকার শারিরিক সমস্যা নেই। বিয়ে হয়েছে আজ ২ বছর। দুজনেরই ৩৪+ বয়স হওয়ায় বাচ্চার ট্রাই করছি আজ প্রায় ৬ মাস। কিন্তু কোন আশানুরুপ ফল পাই নি। ঢাকায় ডাক্তারের ফলোয়াপে আছি কিন্তু ভারতে ফার্টিলিটি এর ডাক্তার দেখাতে চাচ্ছি। কারন আমাদের দেরি হয়ে যাচ্ছে বলে মনে হচ্ছে। ভারতের কোথায় ফার্টিলিটি এর ভালো ট্রিটমেন্ট করা যাবে জানাবেন প্লিজ।

3 Answers
Best Answer
আদার ব্যাপারী answered 10 মাস ago

নিম্নে কিছু রেফারেন্স উল্লেখ করা হলো, আপনি নিজ থেকে এদের বিষয়ে কিছু খোজ খবর নিয়ে যে কোন কাউকে দেখাতে পারেন।

  • Dr. Moumita Naha, Prapti fertility center. Kolkata
  • Dr. Gautam Khastogir, BIRTH Fertility Clinic, 36B, Elgin Road
  • IRM, Salt lake, Kolkata
  • Dr. Bani Kumar Mitra, Surgy Centre, Behala
  • Dr Arindam, Apollo, Kolkata
  • Chennai fertility center, Chennai
  • Ishwariya fertility center, Chennai

Tawhid answered 10 মাস ago
Assalamu Alaikum. You can contact with them. IHR Kolkata Fertility Treatment and IVF Center 47, Syed Amir Ali Ave, Park Circus, Ballygunge, Kolkata, West Bengal 700019, India Phone: (+91) 9142061420,   (+91) 7890093000 https://www.facebook.com/ihrkolkata/ website: https://www.ihrindia.com/kolkata/

নাহিদুর রহমান answered 4 মাস ago
ব্যাঙালোরে কোন ডাক্তারের খোজ কি কেউ দিতে পারবেন?

Your Answer