সুবর্ণগ্রাম অ্যামিউজমেন্ট পার্ক এন্ড রিসোর্ট

জন
৩ মিনিটস
জন

সুবর্ণগ্রাম অ্যামিউজমেন্ট পার্ক এন্ড রিসোর্ট (Suvarnagrama Amusement Park and Resorts) টি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার ভুলতায় প্রায় ১০০ একর জায়গার উপর গড়ে ওঠা একটী রিসোর্ট। প্রকৃতিক সৌন্দর্য ও বিনোদনের সকল আধুনিক সুযোগ সুবিধা দিয়ে এটিকে সাজানো হয়েছে। বিভিন্ন আকর্ষণীয় রাইড, ওয়াটার পার্ক, রেস্টুরেন্ট, জুস বার, কফি শপ, লাক্সারী রিসোর্ট, কার পার্কিং এবং পিকনিক স্পট ছাড়াও এই পার্কে স্পিড বোটে চড়ে সমস্ত ওয়াটার পার্ক ঘোরে দেখার ব্যবস্থা রয়েছে।

সুবর্ণগ্রাম অ্যামিউজমেন্ট পার্ক এন্ড রিসোর্টে যেকোন ধরণের সামাজিক অনুষ্ঠান, কর্পোরেট সভা-সেমিনার এবং পিকনিক আয়োজনের সুব্যবস্থা রয়েছে। রাজধানী ঢাকার বেশ কাছে অবস্থান হওয়ার কারণে বাংলাদেশের সর্ববৃহৎ এই বিনোদন পার্কটিতে প্রতিদিন সব বয়সের অসংখ্য দর্শনার্থীদের আগমন ঘটে।

প্রবেশমূল্য এবং বিভিন্ন রাইডের টিকেট মূল্য

সুবর্ণগ্রাম রিসোর্টে প্রবেশ করতে চাইলে প্রতিজনকে ৩০০ টাকা দিয়ে টিকেট কেটে প্রবেশ করতে হবে। এছাড়া এখানকার বিভিন্ন এক্টিভিটি করতে চাইলে সেক্ষেত্রে ভিন্ন ভিন্ন টিকেট কাটতে হবে –

  • ওয়াটার রাইড স্পীড বোট দিয়ে (টিকেট মূল্য ১০০ টাকা)
  • ট্রেন রাইড ( টিকেট মূল্য ৫০ টাকা )
  • সাফারি রাইড ( ১০০ টাকা টিকেট)
  • ম্যাজিক রাইড – ১০০ টাকা
  • হুইল রাইড – ১০০ টাকা

সুবর্ণগ্রাম রিসোর্ট যাওয়ার উপায়

ঢাকার যেকোন স্থান থেকে প্রাইভেট গাড়ি নিয়ে কুড়িল বিশ্বরোড থেকে পূর্বাচল রোড হয়ে গাউসিয়া এসে সহজেই এই রিসোর্টে যাতে পারবেন। ঢাকা থেকে লোকাল বাসে যেতে চাইলে রাজধানীর যেকোন স্থান থেকে প্রথমে কুড়িল বিশ্বরোড যেতে হবে। তারপর সেখান থেকে বিআরটিসি বাসে করে ৩০০ ফিট রোড হয়ে গাউসিয়া নামতে হবে। গাউসিয়া থেকে রিক্সা বা অটো রিক্সা করে সুবর্ণগ্রাম রিসোর্টে পৌছাতে পারবেন।

তাছাড়া বনশ্রী হয়ে স্টাফ কোয়ার্টার রোড হয়ে ও যেতে পারবেন , স্টাফ কোয়ার্টার পর্যন্ত বাসে যেয়ে ওখান থেকে লেগুনা করে গাউসিয়া যেয়ে সেখান থেকে রিক্সায় করে যেতে পারবেন।

সুবর্ণগ্রাম রিসোর্টে যোগাযোগের বিস্তারিত

সুবর্ণগ্রাম অ্যামিউজমেন্ট পার্ক এন্ড রিসোর্ট
ভুলতা, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ
ইমেইল: [email protected]
ওয়েবসাইট: www.suvarnagramapark.com
ফেইসবুক: www.facebook.com/Suvarnagram

দিক নির্দেশনা